• সারাদেশ

    নলছিটিতে রুবেল হত্যার ইস্যুতে সন্ত্রাসী রাকিবের কান্ড

      নিজস্ব প্রতিবেদক:  ২ জানুয়ারি ২০২৪ , ১:৩১:১৭ প্রিন্ট সংস্করণ

    রুবেল হত্যাকে কেন্দ্র করে আবারো উত্তপ্ত হয়ে উঠেছে নলছিটি উপজেলার চর কয়া গ্রাম। কিছু দিন পরপর যেন মারামারি-হানাহানি, খুন ডাকাতি যেন প্রতিযোগীতা হয়ে দাড়িয়েছে সন্ত্রাসীদের। তারই ধারাবাহিকতায় নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের চর কয়ায় গত প্রায় ৩ মাস আগে রুবেল নামে এক যুবককে বেধরক পিটিয়ে আহত করে। এরপর তাকে মুমূর্ষ অবস্থায় বরিশাল মেডিকেলে ভর্তি করলে ২ সপ্তাহ পরে হাসাপাতালের বিছানায় তার মৃত হয়। এ ঘটনায় ১৮ জনকে আসামী করে নলছিটি থানায় একটি হত্যা মামলা করে রুবেলের পরিবার। এরপর পুলিশ মামলার সকল আসামী গ্রেফতার করে আদালতে প্রেরন করলে আদালত জেলে পাঠানোর নির্দেশ দেন। একই আদালত গত ৩১ জানুয়ারী রবিবার ঐ ১৮ জন আসামীর ১১ জনকে জামিন দিলে ফুসে ওঠে রুবেলের পরিবার।
    তারই জের ধরে কুখ্যত ডাকাত সর্দার সাবেক ইউপি সদস্য চুন্নু মৃধার নির্দেশে আলতাফ গাজীর ছেলে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী রাকিব গাজীর নেতৃত্বে সোরাপ গাজীর ছেলে মনির, বাবু, মৌজার আলীর ছেলে রমিজ ও নয়নসহ আরো ৭-৮ জন মিলে হত্যার উদ্দেশ্যে যুবলীগ কর্মী সোহরাব ও বাবুলের উপর বর্বরোচিত হামলা চালায়। এমনি একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে।
    ঘটনাটি ঘটেছে গতকাল ১ জানুয়ারী (সোমবার) ভুট্রো বাজারে। এখানেই শেষ নয়। ঐ ১১ জন আসামী যখন যেখানে পাবেন সেখানেই রক্তপাত ঘটাবে বলে প্রকাশ্যে হুমকি দেন ইউপি সদস্য চু্ন্নুর অনুসারী রাবিক বাহিনী। (বিস্তারিত আসছে)

    আরও খবর

    Sponsered content